1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রবাসীদের বৈধভাবে রেমিটেন্স(প্রবাসী আয়) প্রেরনে উদ্বুদ্ধকরন সংক্রান্ত প্রেস কনফারেন্স অনুষ্ঠিত

  • আপডেট টাইম : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ১৭৮ বার পঠিত

সাহাবুদ্দীন :: মৌলভীবাজারে প্রবাসীদের বৈধভাবে রেমিটেন্স(প্রবাসী আয়) প্রেরনে উদ্বুদ্ধকরন সংক্রান্ত প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে প্রবাসীরা বৈধভাবে তাদের আয় পাঠানোর জন্য উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন জেলা কর্মসংস্থান কর্মকর্তা মোশাররফ হোসেন, স্থাণীয় সরকার উপপরিচালক মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) তানিয়া ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) জাহিদ আক্তারসহ টেলিভিশন ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সভায় জানানো হয় ২০০৫ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত প্রবাসে আছেন ২ লক্ষ ৫ হাজার ২৪জন। আজ থেকে ১ হাজার ১০ জনকে তাদের নিজ নামে ও ঠিকানায় বৈধপথে রেমিটেন্স পাঠানোর অনুরোধ জানিয়ে চিঠি দেয়া হচ্ছে, এপ্রক্রিয়া এক মাস চলমান থাকবে। এছাড়াও বিভিন্ন মাধ্যমে তাদের ঠিকানা জোগাড় করে প্রবাসীদের চিঠি পাঠানো হবে। এপ্রক্রিয়া চলমান থাকবে বলেও জানান জেলা প্রশাসক। তিনি বৈধভাবে দেশে টাকা পাঠিয়ে দেশ ও জনগণের জন্য কাজ করারও ীনুরোধ জানান জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..